ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস

ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস-আপনাদের মধ্যে অনেকেই রয়েছে যারা ছবি দিয়ে ভিডিও তৈরি করতে পছন্দ করেন। কিন্তু ছবি দিয়ে ভিডিও তৈরি করার জন্য সেরা এবং ভালো অ্যাপ খুঁজে পাচ্ছেন না। গুগল প্লে স্টোর ব্যবহার করার মাধ্যমে আপনারা চাইলে খুব সহজেই যে কোন ভিডিও এডিটর অ্যাপ ডাউনলোড করে ব্যবহার করতে পারেন কিন্তু মনের মত হয় না।
ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস
আজকের এই আর্টিকেলে আমরা বিস্তারিতভাবে আলোচনা করব ছবি দিয়ে ভিডিও তৈরি করার সেরা কয়েকটি অ্যান্ড্রয়েড অ্যাপ সম্পর্কে। যেগুলো আপনারা খুব সহজেই ডাউনলোড করতে পারবেন এবং ব্যবহার করতে পারবেন আপনাদের এন্ড্রয়েড মোবাইল ফোনের মধ্যে। তাহলে চলুন বেশি দেরি না করে জেনে নেওয়া যাক ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস সম্পর্কে।

পেজ সূচিপত্রঃএক নজরে পুরো পোস্টঃছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস

ছবি দিয়ে ভিডিও তৈরি করার সেরা কয়েকটি অ্যান্ড্রয়েড অ্যাপস

আজকে আমরা যে সকল অ্যাপ সম্পর্কে আলোচনা করব এই সকল অ্যাপ ব্যবহার করার জন্য অবশ্যই আপনাকে সর্বপ্রথম যে কোন প্লাটফর্ম থেকে সর্বপ্রথম সেই অ্যাপ গুলো ডাউনলোড করে নিতে হবে আপনার এন্ড্রয়েড মোবাইল ফোনের মধ্যে। তারপর সেখান থেকে আপনাদেরকে অবশ্যই আপনাদের প্রয়োজনীয় অডিও গান এবং নিজের ফটো রেডি করে রাখতে হবে।
তারপর এসকল কিছু এই অ্যাপের মধ্যে নিয়ে গিয়ে আপনাকে আপনার মনের মত করে এডিট করতে হবে এবং ছবি দিয়ে ভিডিও তৈরি করতে হবে। আপনারা যখন এইসকল অ্যাপস ব্যবহার করতে থাকবেন তখন অবশ্যই অ্যাপ গুলো সম্পর্কে খুব সহজেই জানতে পারবেন এবং ব্যবহার করতে পারবেন। তাহলে চলুন জেনে নেই সেই সকল অ্যাপ সম্পর্কে।

ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস সম্পর্কিত তথ্য

আপনাদের মধ্যে অনেকেই রয়েছে যারা এখনো জানেন না যে ছবি দিয়ে কিভাবে ভিডিও তৈরি করা যায় বা ফটো ব্যবহার করে কিভাবে ভিডিও তৈরি করা যায় এই বিষয় সর্ম্পকে। আজকের এই অ্যাপ গুলো সম্পর্কে আপনারা খুব ভালোভাবে বুঝতে পারবেন এবং এগুলো থেকে আপনারা ফটো ব্যবহার করে বা ছবি ব্যবহার করে ভিডিও তৈরি করতে পারবেন মনের মত করে।

এইসকল অ্যাপস আপনারা খুব সহজেই ডাউনলোড করতে পারবেন একদম সম্পূর্ণ ফ্রিতে। এজন্য আপনাদের কে কোন টাকা প্রদান করতে হবে না। এসকল অ্যাপস আপনারা চাইলে ছবি দিয়ে ভিডিও তৈরি করতে পারবেন এবং সাথে সাথে ভিডিও এডিটর হিসেবে কাজ করতে পারবেন। তাহলে চলুন বেশি দেরি না করে জেনীনি ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস সম্পর্কে।

ভিভা ভিডিও-VivaVideo

বর্তমান সময়ের সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করে রয়েছে ভিভা ভিডিও অ্যাপস। কেননা এই অ্যাপস ব্যবহার করার মাধ্যমে আপনারা চাইলে খুব সহজেই আপনাদের মনের মত করে ছবি দিয়ে ভিডিও তৈরি করতে পারবেন এবং ভিডিও এডিটর অ্যাপ হিসেবে ব্যবহার করতে পারবেন এই ভিডিওটিকে।
আপনার একদম ফ্রিতে পেয়ে যাবেন প্রিমিয়াম ভিডিও এডিটর অ্যাপস। এই অ্যাপস এর মধ্যে আপনারা কার্ড ভিডিও ফিল্ম ভিডিও ক্লক ভিডিও ভিডিও মিউজিক স্টিকার ভিডিও এক্স টু ভিডিও এসকল কিছু এড করতে পারবেন ভিডিওর মধ্যে। আরো অনেক ধরনের স্টাইল রয়েছে যেগুলো আপনারা ভিডিও এডিট করার সময় ব্যবহার করতে পারবেন একদম বিনামূল্যে।

ফটো প্লে-ভিডিও মেকার এন্ড ফটো সাইডস-FotoPlay-Video Mekar And Sideshow

এই অ্যাপস যদি আপনারা ব্যবহার করেন তাহলে খুব সহজেই যেকোন ফটো দিয়ে খুব সহজেই ভিডিও তৈরি করতে পারবেন আপনার মনের মত করে অল্প সময়ের মধ্যে। ভিডিও তৈরি করার পাশাপাশি খুব সহজেই যেকোন ধরনের মিউজিক এড করতে পারবেন এবং সাথে সাথে সেই সকল কিছু এডিট করতে পারবেন এই অ্যাপস ব্যবহার করার মাধ্যমে।

এরমধ্যে আপনারা খুব সহজেই পেয়ে যাবেন ভিডিও এফএক্স অ্যানিমেশন ইমোজি ওয়াটারমার্ক ছাড়া ভিডিও এডিট করতে পারবেন। স্যাড সং ভিডিও ফেসবুকে শেয়ার করতে পারবেন চাইলে টিক টক এর মধ্যে শেয়ার করতে পারবেন। ভিডিও ইফেক্টস প্রফেশনাল ভাবে এডিট করতে পারবেন ব্লার ব্যাকগ্রাউন্ড ব্যবহার করতে পারবেন।

সাইড সো মেকার-SideShow Mekar

এই অ্যাপ্লিকেশনটি আপনারা খুব সহজেই আপনাদের অ্যান্ড্রয়েড স্মার্টফোনের মধ্যে ব্যবহার করতে পারবেন। এবং আপনাদের মনের মত করে ছবি দিয়ে ভিডিও তৈরি করতে পারবেন। আপনার মোবাইলে যে সকল ফটো বা ছবি রয়েছে সেগুলোর দিয়ে খুব সহজেই আপনারা একটি প্রফেশনাল ভিডিও তৈরি করে ফেলতে পারবেন।
এই অ্যাপস ব্যবহার করার মাধ্যমে আপনারা যে কোন ধরনের টুলস ব্যবহার করতে পারবেন এবং ছবি সিলেক্ট করতে পারবেন মিউজিক যোগ করতে পারবেন এবং ভিডিও চলার সাথে সাথে যেকোনো ধরনের গান বাজাতে পারবেন। বিভিন্ন ধরনের ফিল্টার এবং বিভিন্ন ধরনের স্টিকার ব্যবহার করতে পারবেন একদম বিনামূল্যে।

ভিডিও ডট গুরু-Video.Guru

আপনারা যখন কোনো প্রফেশনাল ভাবে ছবি দিয়ে ভিডিও তৈরি করতে চাইবেন তখন অবশ্যই আপনাদের অনেক কাজে আসবে এই অ্যাপস। কেননা ইউটিউব টিকটক সোশ্যাল মিডিয়া প্রফেশনাল ব্যবহারের জন্য ভিডিও তৈরি করতে পারবেন এই অ্যাপস ব্যবহার করার মাধ্যমে। সকল ধরনের আধুনিক এডিট করতে পারবেন এই অ্যাপস ব্যবহার করে।

এই অ্যাপস এর মধ্যে বিভিন্ন ধরনের ইফেক্টস রয়েছে এবং ফ্রি মিউজিক রয়েছে ফ্রী ফিল্টার রয়েছে। এবং রয়েছে উন্নত মানের ভিডিও এডিটিং করার টুলস। ওয়াটারমার্ক ছাড়া যেকোনো ভিডিও এডিট করতে পারবেন ভিডিও ট্রিমার ভিডিও কাটার জন্য টুলস রয়েছে ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করার জন্য ব্লার করার জন্য টুলস রয়েছে। এইগুলা একদম বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

ভিডিও শো-VideoShow

এটি হলো একটি আধুনিক ভিডিও মেকার অ্যাপস সেটা ব্যবহার করে আপনারা খুব সহজেই আপনাদের মনের মত প্রফেশনালভাবে ছবি দিয়ে ভিডিও এডিট করতে পারবেন এবং ভিডিও এডিটর অ্যাপস হিসেবে ব্যবহার করতে পারবেন। এই অ্যাপস এর মধ্যে আপনারা ভিডিও সাইট স এবং পিকচার মিউজিক স্পিকার সাউন্ড ব্যবহার করতে পারবেন খুব সহজেই।
এই এডিটর অ্যাপস এর মধ্যে টেক্সট এফেক্টস আরো ইত্যাদি অনেক কিছু ব্যবহার করতে পারবেন। ভিডিও এইচডি ফরমেটে তৈরি করতে পারবেন এবং উন্নতমানের ফিউচার অপশন রয়েছে এরমধ্যে। অনেক বেশি মিউজিক রয়েছে একদম ফ্রিতে যেগুলো আপনারা ভিডিও তৈরি করার সময় ব্যবহার করতে পারবেন। এসকল কিছু একদম ফ্রিতে পেয়ে যাবেন।

ক্যাপ কাট- Capcut 

ছবি দিয়ে ভিডিও তৈরি করার জন্য বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস হল ক্যাপ কাট। কেননা এই ভিডিও এডিটর ব্যবহার করার মাধ্যমে আপনি খুব সহজে আপনার কয়েকটি ফটো বা ছবি দিয়ে খুব সহজেই একটি দুর্দান্ত ফিচার সহ ভিডিও তৈরি করতে পারবেন খুব অল্প সময়ের মাধ্যমে। এই অ্যাপ ব্যবহার করা খুবই সহজ।

আপনারা অনেকেই রয়েছেন যারা বিভিন্ন ভিডিও এডিটিং টুলস ব্যবহার করতে পারেন না কিন্তু এই সফটওয়্যার এর মধ্যে খুব সহজেই আপনারা সকল টুলস অল্প সময়ের মধ্যে ব্যবহার করা শিখতে পারবেন। সেই কারণে বর্তমান সময়ে জনপ্রিয়তার সবার উপরে রয়েছে এই ভিডিও এডিটর অ্যাপস। তাই সুন্দর ছবি দিয়ে ভিডিও তৈরি করার জন্য এই অ্যাপস ব্যবহার করতে পারেন।

আমাদের শেষ কথা,

ছবি দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস সম্পর্কে আশা করছি আপনারা খুব ভালোভাবে সকল কিছু বুঝতে পেরেছেন। তাহলে আজকেরে আর্টিকেল যদি আপনাদের ভালো লেগে থাকে অবশ্যই আপনি আপনার মূল্যবান মতামত কমেন্ট এর মাধ্যমে জানানোর চেষ্টা করবেন। তাহলে ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এম আর টেক ইনফো ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url